এফসি উত্তরবঙ্গ ক্লাবের জার্সি উন্মোচন করলো দেশবন্ধু গ্রুপ

এফসি উত্তরবঙ্গ ক্লাবের জার্সি উন্মোচন করলো দেশবন্ধু গ্রুপ

Published : রবিবার, ১১ জুন, ২০২৩ | Updated: ১১.০৬.২০২৩

 

বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ অনূর্ধ্ব-১৭ ফুটবল লিগে অংশ নেয়া এফসি উত্তরবঙ্গ ক্লাবের জার্সি উন্মোচন করা হয়েছে। রবিবার (১১ জুন) সকালে বনানী মোস্তফা সেন্টারে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান দেশবন্ধু গ্রুপ এই জার্সি উন্মোচন করে।  
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দেশবন্ধু গ্রুপের পরিচালক (অপারেশন, প্রশাসন, এইচআর ও কমপ্লায়েন্ট) অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, দেশবন্ধু ফুড এন্ড বেভারেজ লিমিটেডের সিওও মো. ইদ্রিসুর রহমান, দেশবন্ধু প্যাকেজিং লিমিটেডের সিওও মো. শফিউল আযম তালুকদার, দেশবন্ধু সিমেন্ট মিলস লিমিটেডের সিওও মো. তোফায়েল আহমেদ, হেড অব ব্যান্ড আব্দুল্লাহ আল জুবায়েরসহ দেশবন্ধু গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 
 
 
 
এছাড়া এফসি উত্তরবঙ্গ ক্লাবের সভাপতি জালাল হোসেন লাইজু, সাধারণ সম্পাদক সাইদুল আবেদীন ডলারসহ ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
এর আগে গত ৬ জুন বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ অনূর্ধ্ব-১৭ ফুটবল লিগ ২০২১-২২ সেশনের জন্য এফসি উত্তরবঙ্গ ক্লাবের সঙ্গে ৫ বছরের জন্য টিম স্পন্সর চুক্তি স্বাক্ষর করে দেশবন্ধু গ্রুপ। 
 
এবারের ফুটবল টুর্নামেন্টে ১৫টি দল অংশ নিচ্ছে। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা শুরু হয়েছে ১০ জুন থেকে। দেশের বিভিন্ন এলাকা থেকে এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে দলগুলো। দেশবন্ধু গ্রুপের পক্ষ থেকে এই খেলায় পৃষ্ঠপোষকতা করায় টুর্নামেন্ট জাঁকজমকপূর্ণ হচ্ছে বলে মনে করছে ক্লাব কর্তৃপক্ষ। 
 
এফসি উত্তরবঙ্গের পক্ষ থেকে দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। 
 
১৯৮৯ সালে যাত্রা শুরু করে দেশবন্ধু গ্রুপ। বর্তমানে চিনি শিল্প, সিমেন্ট শিল্প, সার কারখানা, শপিংমল, শিপিং, টেক্সটাইল মিলস, তৈরি পোশাক কারখানা, পলিমার, কনজিউমার, বেভারেজ, ক্যাপটিভ পাওয়ার প্লান্ট, আবাসন ও লজিস্টিক, চালকল থেকে শুরু করে মিডিয়াসহ আরো বেশ কয়েকটি প্রতিষ্ঠান আছে দেশবন্ধু গ্রুপের। 
 
আজকালের খবর/বিএস